RVNHBR

live Score Crickets

fanslave

get-fans-468x60

pad100%

wap4

cliad

mpaidpa

paid

PaidVerts

Wednesday, October 28, 2015

clixsense

অনলাইন আয় করুন আজ থেকেই, কিভাবে করবেন? কাজ না পারলে ফ্রী কাজ শিখিয়ে দেওয়া হবে ( Guarantee income ১০০%) 

ClixSense এর মাধ্যমে আয় করার ধাপ সমূহঃ-  

অনলাইনে যতগুলো এড সার্ফিং সাইট আছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ও বিশ্বস্ত একটি সাইট হচ্ছে ClixSense , ২০০৭ সালের ফেব্রুয়ারি থেকে রেগুলার পেইড করে আসছে তবে Clixsense কে শুধুমাত্র Ptc বলা হলে ভুল হবে।  ClixSense এ আয় করার অনেক সুযোগ আছে। তাদের সাইট এ প্রায় ৫০ লক্ষ+ সদস্য সক্রিয় ভাবে কাজ করে যাচ্ছে যা তাদের স্বচ্ছতারই প্রমান দেয়। এখন পর্যন্ত তারা ১৩ কোটি+ ডলার পেমেন্ট তাদের সদস্যদের কে দিয়েছে। ClixSense দীর্ঘদিন যাবত অনলাইন এড মার্কেটিং এর কাজ করে আসছে। ClixSense এ কাজ শুরু করার জন্য আপনাকে যে সকল পদ্ধতি অনুসরণ করতে হবে তা বিস্তারিত জানানো হবে।

আপনাকে প্রথমে এই সাইট এ রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। সাইন আপ বা রেজিস্ট্রেশন করার জন্য  এখানে   ক্লিক করুন। এখানে ক্লিক করলে নিচের চিত্রটির মত একটি পেইজ আসবে......
ফ্রি সাইন আপ করার জন্য প্রয়োজনীয় তথ্য গুলো দিতে হবে

ফাকা ঘরগুলোতে যেসকল তথ্য চেয়েছে তার সবগুলো সঠিক ভাবে পুরুন করুন এবং Signup Now লেখায় ক্লিক করুন।  একটি ভেরিফিকেশন লিংক সাইন আপ করার সময় আপনি যে ইমেইল এড্রেস দিয়েছেন সেখানে পাঠিয়ে দিবে।  আপনার ইমেইল এ লগইন দিয়ে ClixSense থেকে পাঠানো সেই ভেরিফিকেশন লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্ট একটিভ করে নিতে হবে।  ব্যাস তারপর থেকে আপনি প্রফাইল আপডেট করলেই ClixSense এর নিবন্ধিত সদস্য হয়ে যাবেন এবং তাদের দেওয়া বিভিন্ন কাজ সাবমিট করার মাধ্যমে আয় শুরু করতে পারবেন।




এক্ষেত্রে যে বিষয়টি খুবই গুরুত্বের সাথে বিবেচনা করতে হবে তা হল, একজন সদস্য একটি কম্পিউটার বা ল্যাপটপ থেকে একটি মাত্র একাউন্ট ই খুলতে পারবেন। আর কেউ যদি একই কম্পিউটার থেকে দুটি বা তার অধিক একাউন্ট খুলতে যায় তাহলে সব একাউন্ট ই বাতিল করে দেওয়ার সম্ভাবনা আছে। তবে এই সাইটে রেজিস্ট্রেশন করে কাজ করতে কোন অর্থ বিনিয়োগ এর প্রয়োজন হয় না।

 আপনি আনেক গুলো উপায়ে অর্থ আয় করতে পারবেন। আপনি এই সাইট এ যত বেশি সময় থাকবেন ও পরিশ্রম করবেন আপনার আয়ের পরিমাণ ও সেভাবে বেরে যাবে। ClixSense এ অর্থ আয়ের জন্য যেসকল কাজ গুলো সম্পূর্ণ করতে হয় তার একটি চিত্র নিম্মে দেওয়া হল......

সংক্ষেপে ClixSense এর কাজগুলো হচ্ছেঃ
*ওয়েবসাইট দেখাবিভিন্ন অফার কমপ্লিট করা* গেইমস খেলার মাধ্যমে আয়* অনলাইনে কেনাকাটা*জরিপের কাজ করা*বিভিন্ন প্রতিযোগিতা*নির্দিষ্ট কাজ সাবমিট এর মাধ্যমে*অন্যান্যদের কে রেফার করে
ClixSense এর বিভিন্ন স্পন্সর সাইট আছে সেই সাইটগুলো প্রতিদিন তাদের সদস্যদের জন্য ভিবিন্ন লিংক এড ক্লিক করার জন্য প্রদান করে থাকে। আপনি আপনার একাউন্টে কাজ করার জন্য প্রথমে সাইন ইন করে নিবেন। View Ads বাটন এ ক্লিক করলে আপনি আপনার এড এর লিংক গুলো পেয়ে যাবেন। এর যেকোনো একটি লিংক এ ক্লিক করলে নতুন একটি ট্যাব এ পেইজটি ওপেন হবে। পেইজটি লোড হওয়ার পর কয়েকটি ছবি আসবে এবং বলবে যে বিড়ালের ছবিতে ক্লিক করার জন্য। সঠিক ভাবে ক্লিক হয়ে গেলে পেইজটি পুনরায় লোড হবে এবং একটি কাউন্ট ডাউন শুরু হবে। পেইজের টাইম গননা শেষ হলে এর ঠিক নিচে আসা Close লেখাটিতে ক্লিক করলে পেইজটি চলে যাবে এবং সাথে সাথে একাউন্টে সেন্ট জমা হয়ে যাবে। এভাবে আপনি ৫ সেন্ট প্রতিদিন এবং আপগ্রেড একাউন্টে তার থেকেও বেশি ইঙ্কাম করতে পারবেন, কি ৫ সেন্ট খুব কম মনে হচ্ছে? তাহলে চলুন ইনকাম আরেকটু বাড়িয়ে ফেলি এখনি।
http://www.clixsense.com/?8229425
ClixGird বা গেইমস খেলার মাধ্যমে আয়ঃ 

ClixGird এর মাধ্যমে একদিনে ১০ সেন্ট থেকে শুরু করে ১০ ডলার পর্যন্ত আয় করা যায়। ClixGird খেলাটি খুবই সহজ। একটি ছবির বক্স থাকবে এবং প্রত্যেকটি বক্সে স্পন্সর এড থাকে। আপনি ক্লিক করলে যদি সেখানে সেন্ট থাকে তাহলে আপনি আয় করতে পারবেন। প্রতিদিন কিভাবে ক্লিক্সগ্রিড থেকে ইনকাম করবেন তার সিক্রেট ট্রিক্স আমি আপনাদের শিখিয়ে দিব। 




আপনাকে এক্ষেত্রে বিভিন্ন ধরনের প্রোডাক্ট ক্রয়, ডাউনলোড ও সেবা গ্রহন বা নতুন কোন সাইট এ কাজ করার জন্য অফার করা হবে। এক্ষেত্রে আপনি কিছু  নিজে তা পূরণ করতে পাড়েন অথবা আপনার Reference এর মাধ্যমে কেউ যদি সেই সেবা গ্রহন করে তাহলেও আপনি আয় করতে পারবেন।
টাস্ক করার মাধ্যমে আয়ঃ 
বিভিন্ন কোম্পানির পণ্য, ওয়েবসাইট, বিভিন্ন ব্র্যান্ড ইত্যাদি বিষয়ে জরিপ করার জন্য বিভিন্ন প্রশ্ন করা হবে। এক্ষেত্রে প্রশ্ন গুলোর উত্তর বের করার জন্য ওয়েবসাইট এর লিংক দেওয়া থাকবে। লিংক গুলো থেকে প্রশ্নের সঠিক উত্তর খুজে বের করে সাবমিট করতে হবে। যেহেতু প্রশ্নের কয়েকটি উত্তর দেওয়া থাকে এবং তার মধ্যে থেকে সঠিক উত্তরটিতে টিক চিহ্ন দিতে হয় তাই সহজেই টাস্ক সম্পন্ন করা যায়। একেকটি টাস্ক সম্পন্ন করলে ২ থেকে ২০ সেন্ট পেতে পারেন। প্রথম ১০০ টাস্ক কমপ্লিট করার পরে আপনি প্রতিদিন শুধুমাত্র টাস্ক থেকেই ৫-৭ ডলার আয় করতে পারবেন। 
http://www.clixsense.com/?8229425




আপনি সরাসরি রেফারেল এর মাধ্যমেও এখান থেকে আয় করতে পাড়েন। অর্থাৎ কেউ যদি আপনার রেফারেল লিংক বা এফিলিয়েট লিংক এর মাধ্যমে জয়েন করে তবে, আপনি তার মোট আয়ের উপর একটি অংশ আয় করতে পারবেন।

আপগ্রেড করে অধিক পরিমানে আয়ঃ  


ফ্রি একাউন্ট যাদের তাদেরকে বলা হচ্ছে স্ট্যান্ডার্ড মেম্বার আর যারা একাউন্ট আপগ্রেড করবে তাদেরকে বলা হচ্ছে প্রিমিয়াম মেম্বার। দু ধরনের একাউন্ট এর মধ্যে থেকে কেউ অধিক পরিমান আয় করার জন্য প্রিমিয়াম মেম্বারশিপ প্লান গ্রহন করতে পারে।

আপনি আপনার মেম্বেরশিপ আপগ্রেড করে আপনার একাউন্ট থেকে অধিক পরিমান আয় করতে পারবেন। যেমন আপনি যদি ফ্রি/স্ট্যান্ডার্ড মেম্বার হন তাহলে আপনার রেফারেল একটি টাস্ক কমপ্লিট করলে আপনি পাবেন তার ৫% আর আপনি যদি আপগ্রেড/প্রিমিয়াম মেম্বার হন তাহলে পাবেন ১০% করে। এছাড়াও আপনার রেফারে যদি কেউ মেম্বারশিপ আপগ্রেড করে তাহলেও আপনি বোনাস পাবেন এবং ক্লিক্সগ্রিড কম সময়ে বেশি খেলতে পারবেন। 

আপনি ডলার ক্যাশ করতে পারবেনঃ

পেপাল/ পেয়জা/ নিটিলার/ পেয়টু থেকে।

পরিশেষেঃ  আপনি যদি আমার রেফারেলে জয়েন করেন তাহলে আপনাকে উপরের কাজগুলোর মাধ্যমে ইনকাম করতে সর্বোপরি সহযোগিতা করব। 
Registration link:- www.Clixsense.com

কোথাও বুঝতে না পারলে অথবা সমস্যা হলে আমাকে মেসেজ করুন ফেসবুক