RVNHBR

live Score Crickets

fanslave

get-fans-468x60

pad100%

wap4

cliad

mpaidpa

paid

PaidVerts

Wednesday, November 4, 2015

marketpaid-step-by-step-bangla-tutorial

Marketpaid step by step Bangla tutorial

 Marketpaid থেকে যেভাবে আয় করবেন 
এই সাইট টি google থেকে ভেরিফাইড করা।blog এর সব সাইট থেকে আমার মনে হয় এই সাইটে ইনকাম বেশি।সাইট টা paidverts এর মতই কিছুটা।আশা করি এই সাইট থেকে ভালো ইনকাম করতে পারব।এই সাইট থেকে আমি টাকা তুলেছি আপনি আমার ফেসবুক এর বিগত পোস্ট গুলাতে payment proof পাবেন। এইটা নতুন সাইট আপনারা এখানে প্রথম প্রথম একাউন্ট খুললে আপনারাই লাভবান হবেন। Paidverts এ যারা প্রথমে একাউন্ট খুলছিল তারাই বুঝে যে প্রথমে একাউন্ট খোলা কত লাভ।এখনও লাভ তবে প্রথমে অনেক বেশি ছিল।যে কোন সাইট এ প্রথমে এড এর মুল্য গুলা অনেক বেশি থাকে এই সাইট টাও তাই।এখানে একাউন্ট আর দশটা PTC সাইট এর মতই।কিভাবে কাজ করবেন তা আমার আমার টিউটরিয়াল থেকে দেখে নিবেন।আর টিউটরিয়াল ব্লগ এর ডান সাইট এ এবং YouTube এ পাবেন। একাউন্ট খুলতে এখানে ক্লিক করুনঃঃ Marketpaid::এখানে 
 Marketpaid
আমার দেখা সব থেকে থেকে ভাল সাইট >==>>  Marketpaid
একাউন্ট খোলার জন্য  :- এখানে ক্লিক করেন 
কাজ না বঝেন তাহলে এই ভিডিও তা দেখুন >==>>ভিডিও 
 Marketpaid এ কি ভাবে ইনভেস্ট করে ভালো টাকা ইনকাম করবেন এই ভিডিও দেখুন :==>ভিডিও 
My YouTube All Video:==>ক্লিক 
My FB Group:==>ক্লিক 
My FB Page :==>ক্লিক 
লগইন করার পর আমি রোবট নই এ ক্লিক করেন 
www.marketpaid.com/index.php?ref=matiur6060@gmail.com


তার পর পিকচার  সিলেট করেন এন্ড ভেরিফাই ক্লিক করেন। 
www.marketpaid.com/index.php?ref=matiur6060@gmail.com
তার পর আপনার নাম আপনার ইমেইল। ...সব কিছ দেন 
www.marketpaid.com/index.php?ref=matiur6060@gmail.com
তার পর একাউন্ট লগইন করেন। আপনার =ইমেইল এন্ড পাসওয়ার্ড দেন। এন্ড লগ ইন করেন 
www.marketpaid.com/index.php?ref=matiur6060@gmail.com
একাউন্ট লগইন হবার পর আপনার প্রথম কাজ হলো ১৬০০ বাপ যোগার করা আপনার যখন ১৬০০ বাপ হবে তখন
আপনি পেইড আড্ড পাবেন। আপনাকে প্রতিদিন ৮ বাপ দিবে ,প্রতিটা বাপ আর মুল্য হলো ২০....তার মানে ৮*২০=২০০ বাপ পাবেন। ..এই ভাবে ৮ দিন কাজ করলে আপনি পাবেন ১৬০০ বাপ। এই ১৬০০ হলে আড্ড্জ পাবেন ...আর যদি আপনি কিছ ডলার ইনভেস্ট করেন তাহলে কাল থাকে আড্ডজ পাবেন।....আর একটা কথা বাপ পাবেন দিন এ.   আর  পেইড আড্ড্জ পাবেন রাত ১১ তার পর.....
এই ভাবে কাজ করেন ইন সা আল্লাহ ভালো ইনকাম করতে পারবেন। 

No comments:

Post a Comment