RVNHBR

live Score Crickets

fanslave

get-fans-468x60

pad100%

wap4

cliad

mpaidpa

paid

PaidVerts

Saturday, November 14, 2015

paidverts tutorial

how to Earning Paidverts Step By Step bangla Tutorial

                                                                 Paidverts 

আসসালামু আলায়কুম।আমি MR আপনাদের  সাথে আছি  ,আসা করি সবাই ভালো আছেন ,আমি ভালো আছি আর বক বক করবনা এখন কাজের কথায় আসি.......আমরা সবাই  কম বেসি P.T.C সম্পর্কে জানি।
আজ আমি আপনাদের সাথে এমন কিছ ভালো P.T.C কাজ দেখাব এবং সেখান  থেকে টাকা অবস্যই ইনকাম করতে পারবেন এমন কিছ সাইট আর কথা বলব ,সবাই একটু কষ্ট করে পুরা তা পরবেন।
আমরা সবাই জানি যে .P.T.C সাইট থেকে অনেক বেশি ইনকাম করা যায় না।কিন্তু আমরা চাইলে বেশি ইনকাম করতে পারি।আসুন দেখি কেমন করে করা যায়।মনে করি আমরা ১ টা সাইট থেকে ২৫-৩০ সেন্ট ইনকাম করি তাহলে যদি আমারা ভাল দেখে ৫ তা সাইট এ কাজ করি তাহলে আমাদের ইনকাম হবে ২ ডলার হবে।আর আমরা তো জানি P.T.C সাইট এ আস্তে আস্তে ইনকাম বাড়তে থাকে ১ মাস এই  ভাবে কাজ করলে দেখা যাবে আমরা পতিদিন ২-৩ ডলার করে ইনকাম করতে পারবো।কিন্তু একটা সমস্যা সে টা হল সঠিক সাইট খুজে বার করা তার জন্ন্য আমি আজ আপনাদের ৩ টা সাইট দেব যে ৩ টা সাইট ৫-৬ বসর ধরে টাক দিয়ে আসে ।আমি নিজে অনেক বার টাকা উঠাইছি আসা করি আপনি ও পারবেন,আর না পারলে আমি তো আসি সব সময় আপনার পাসে।
                   
                                                                 Paidverts                                                           

আমার দেখা সব থেকে থেকে ভাল সাইট >==>> Paidverts 
রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
 কাজ না বঝেন তাহলে এই ভিডিও তা দেখুন >==>>ভিডি 
Paidverts   ইনকাম তা বাড়ানোর জন্ন্য এই ভিডিও দেখুন > ==>>ভিডিও 
Paidverts এ টাকা ইনভেস্ট করে এবং  কিভাবে টাকা উঠাবেন এই ভিডিও দেখুন >==>>ভিডিও 
Watch this Youtube video for more information on how you will earn from the site:
https://www.youtube.com/watch?v=Tbb9nXLJueA


আমরা ইনকাম করি  আপনি ও পারবেন ইনশা আল্লাহ। 
সুভেসছা সবাইকে।ইনকাম এর উপর অনেক টিউন দেখলাম।কিন্তু কেউ সঠিক বলতে পারে যে না টাকা পাইসে।আজ  আমি বলব যে হ্যাঁ সত্তি টাকা আসে যেখান থেকে আমি টাকা পাইসি।জদি চেষ্টা করেন  আপনারাও পাবেন।তার আগে আপনাদের টাকা যে আমি পাইসি তার প্রমান দেই।


আমি এখানে কাজ করসি ১৫ দিন।আর টাকা পাইসি $ 7.96143 ,এখান থেকে অনেক বেসি আই করা সম্ভব।আমাদের পাসের দেশের লোকজন করে।চেষ্টা করে দেখেন আপনি ও
এখান থেকে আই করতে পারবেন। আমাদের বাংলাদেশ আর এক ভাই আছে সে প্রতি দিন ২ তা একাউন্ট এ ১৪০-১৫০ ডলার ইনকাম করে। .

রেজিস্ট্রেশান করুন এই ভাবে খানে ক্লিরু
আপনার ইমেইল এ একটা মেইল যাবে ওটা এক্টিভ করন। 
আর একটা কথা মনে রাকবেন। লগইন করার সময় আপনার Paidverts ইমেইল দি এ লগইন করবেন ,যেটা দি এ কাউন্ট ওপেন করছেন। 
এরপর কাজ করুন












Member home page এ যান এরপর paid add এ ক্লিক করুন এরপর 



























এরপর ৩ লাইন কপি পেস্টে করুন অথবা অটো কপি তে ক্লিক করুন।তারপর proceed to advertisers website এ ক্লিক করুন।





ওপরের কোড টা লিখুন এরপর confirm করে close window করুন। একই ভাবে সনব BAP গুলা শেস করুন।
এরপর আপনার BAP এর পরিমান অনুসারে paid add আসবে।paid add এইরকম আসে।

paid add আসবে আপনার অ্যাকাউন্ট এ যত বেশি BAP থাকবে তার উপর।
এভাবে activation add গুল দেখলে আপনার অ্যাকাউন্ট ২১ দিনের জন্য অ্যাক্টিভ থাকবে।প্রতিদিন দেখলে আপনার অ্যাকাউন্ট আরও বেসি দিনের জন্য অ্যাক্টিভ হবে।
 প্রথমে আপনি প্রতিদিন ২০০ bonus add point বা BAP পাবেন।activation add শেষ করার পর আপনি request micro add pack নিবেন ২ টা।এরপর আপনার অ্যাকাউন্ট এ যে পরিমান bonus add point থাকবে সেই পরিমান paid add পাবেন।এভাবে আপনি ৪-৫ দিনের ভেতর ১ ডলার উপর পাবেন তারপর ইনভেস্ত করবেন।তারপর আপনি ১ ডলার ইনভেস্ত করার জন্য ১.৫৫ পাবেন ৩-৪ দিনের ভেতর। তখন আপনি ২-৩ দিন এ ১ ডলার পাবেন। এরপর আপনি ইনভেস্ত করতে পারেন আবার টাকা তুলেও নিতে পারেন।
যখন আপনার ১ ডলার হবে তখন ঐ ১ ০৫ডলার দিয়ে আপনি comping করবেন তাতে আপনি পাবেন ৩১০০ BAP আর যখন আপনার ৩১০০ BAP থাকবে তখন আপনি ১-২ দিন এ ১  ডলার করে পাবেন।ইচ্ছআ হলে ওউঠাতে পারবেন।আমি বলব এখন টাকা উতাবেন না। কারণ যত BAP তত এড এর মুল্য।তো আমারা দেখি কি করে comping করবো।যখন আপনার ১.০৫ ডলার হবে তখন আপনি এই খানে ক্লিক করবেন।নিচে ছবি দেখেন তাহলে এ বুজবেন ভাল ভাবে।




















এরপর আপনার লিঙ্ক দিন ও verify করুন। আপনি যে কনো লিঙ্ক দিতে পারেন তবে যদি আপনার নিজের কনো সাইট থাকে তাহলে তা দিবেন।এর মাদ্দমে আপনার website এর visitor বারাতে পারেন।আবার লাভ ও পাবেন।














banner image দিন ।না থাকলে opt out করুন











আপনার website সম্পরকে ৩ লাইন লিখুন ।আপনি যা খুশি লিখতে পারেন। 











please select a payment method paidverts দিন।
purchase ads এ ক্লিক করুন ।
3100 bonus add pointপাবেন তার পর দিন থেকে আপনার আয় কিছু টা বেড়ে যাবে।
আপনার website এর জন্য ৫০ ভিউ যা ৭ দিনের মধ্যে দেয়া হবে।আর আপনি ৩১০০ BAP এর add ৩-৪ দিনের মধ্যে পাবেন।এভাবে আপনি যতো ইনভেস্ত করবেন তত লাভ পাবেন।এক্তু অপেক্ষা করতে হবে তাহলে সফলতা আসবে।
যারা বেশি comping করে তারা কেমন অ্যাড পাই দেখেন।

এভাবে কাজ করতে থাকুন।আমি টাকা cash out করার পর অরা ৭ দিন সময় নেয়।কিন্তু আমি ১ দিনেই টাকা পাইসি । ১০ টাকা হলেও আই করুন আর একটু অপেক্ষা করলে বেশি পাবেন।ধন্যবাদ সবাইকে
আর আসা করি সবাই  বুজতে পারছেন /কোনো প্রবলেম  হলে আমক আমাকে কমেন্ট এ বলবেন। আমি সাহায্য করব /
ধন্যবাদ সবাই  কে ,,,,,,,,,,,,,,,,আল্লাহ হাফেজ

No comments:

Post a Comment